• ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে খালেদা জিয়ার সুস্থতা ও যুবদল নেতা ফিরোজ,জামালের রুহের মাগফিরাত কামনায় দোয়া

MR Monir
প্রকাশিত মার্চ ৩, ২০২৪, ১৬:১৬ অপরাহ্ণ
বরিশালে খালেদা জিয়ার সুস্থতা ও যুবদল নেতা ফিরোজ,জামালের রুহের মাগফিরাত কামনায় দোয়া

স্টাফ রিপোর্টারঃবিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনা করে ও বরিশাল মহানগর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ আহম্মেদ, সহ-সম্পাদক মোঃ জামাল হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩ রা মার্চ, রবিবার সন্ধা ৭ টায় বরিশাল মহানগর যুবদলের উদ্যোগে সদর রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মোনাজাত পূর্বে মহনগর যুবদলের প্রয়াত সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ আহম্মেদ, সহ-সম্পাদক মোঃ জামাল হোসেনের স্মৃতিচারণ করে আলোচনা করেছে কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন,মহানগর যুবদলের সহ-সভাপতি সাইদুল ইসলাম শাহীন,যুগ্ম-সাধারন সম্পাদক নুরুল হক রিয়াজ, মোঃমনির হোসেন,সহ-সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম অপু, স্বদেপ শর্মা,জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক আরিফুর রহমান মুন্না সহ-মহানগর ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।

পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে ও বরিশাল মহানগর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ আহম্মেদ, সহ-সম্পাদক মোঃ জামাল হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিল প্রয়াত জামাল হোসেনের ছেলে মুবিন খান, মারুফ খান ও মোঃ ফিরোজ আহম্মেদ ছেলে আশ্রাফুল ইসলাম তৌহিদ।