• ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনা চিকিৎসায় খালেদা জিয়াকে মেরে ফেলার চক্রান্ত করছে সরকার-সেলিমা রহমান

MR Monir
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০২৩, ১০:৪১ পূর্বাহ্ণ
বিনা চিকিৎসায় খালেদা জিয়াকে মেরে ফেলার চক্রান্ত করছে সরকার-সেলিমা রহমান

খান মনিরুজ্জামানঃ সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনের ১ দফা দাবিতে বরিশাল বিভাগে রোড মার্চ করবে বিএনপি।

রোড মার্চ কর্মসূচি সফল করতে ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫ টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে প্রস্তুতি সভা করেছে বরিশাল বিভাগীয় বিএনপি।

সভায় প্রধান অতিথি ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।সভাপতিত্ব করেন যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে সেলিমা রহমান বলেন,জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনের ১ দফার দাবিতে বিএনপি দেশব্যাপি শান্তিপূর্ণ আন্দোলন করছে।
যারা লাঠি বৈঠা দিয়ে মানুষ মারে তারাই বিএনপির আন্দোলন সংগ্রাম নস্যাৎ করতে প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা দিচ্ছে। আমাদের শত শত নেতাকর্মীকে গুম,খুন করেছে।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে বিনা চিকিৎসায় তাকে মেরে ফেলার নীল নকশা করছে। এই সরকার ব্যর্থ। দেশজুড়ে দ্রব্যমূলের ঊর্ধ্বগতি কমাতে পারছেনা। মেঘা প্রকল্পের নামে দেশের হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এই সরকারকে দেশের মানুষ আর ক্ষমতায় দোখতে চায় না।
তাই সাধারন মানুষ আজ বিএনপি’র সাথে রাজপথে আন্দোলনে নেমেছে। অচিরেই সরকার পদত্যাগ করতে বাধ্য হবে।

প্রস্তুতি সভার সভাপতি যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ জানিয়েছেন রোড মার্চটি আগামী ২৩ সেপ্টেম্বর সকাল ১০ টায় পটুয়াখালী জেলার লেবুখালী পায়রা সেতু থেকে শুরু হবে। পরে বরিশাল হয়ে পিরোজপুর শহরে গিয়ে শেষ হবে। ৮০ কিলোমিটারের এই রোডমার্চ চলাকালীন একাধিক পয়েন্টে  শান্তিপূর্ন পথ সভা করবে।

সভায় আরও বিশেষ অতিথি ছিলেন যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরীন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,আবু নাসের মোঃ রহমত উল্লাহ্, আবুল হোসেন খান, এবায়দুল হক চান, মাহবুবুল হক নান্নু,নুরুল ইসলাম নয়ন, মহানগর আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ, জেলার সদস্য সচিব এ্যাডভোকেট আবুল কালাম শাহীন সহ-বরিশাল বিভাগের আওতাধীন সকল জেলা,উপজেলা ও থানা বিএনপির সভাপতি সম্পাদকবৃন্দ।এছারাও সভায় অংশগ্রহণ করেন বিএনপির অংগ সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।