• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নেতৃবৃন্দের আনন্দ মিছিল

MR Monir
প্রকাশিত সেপ্টেম্বর ৯, ২০২৩, ১৫:৪৮ অপরাহ্ণ
কাশিপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নেতৃবৃন্দের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার:কাশিপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করায় বরিশাল সদর উপজেলা ও দক্ষিণ  জেলা বিএনপির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

গত ৭ই সেপ্টেম্বর বরিশাল সদর উপজেলা বিএনপির আহবায়ক, সদস্য সচিব ও সিনিয়র যুগ্ম-আহবায়ক স্বাক্ষরিত কাশিপুর ইউনিয়নের ৫১ সদস্য বিশিষ্ট বিএনপির  কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষনা করায় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ আজ ৯  সেপ্টেম্বর শনিবার বিকেল ৫ টায় আনন্দ মিছিল করেছে। মিছিলটি কাশিপুর ইউনিয়নের লাকুটিয়া বাজার এলাকা থেকে এই মিছিলটি শুরু হয়ে সদর রোডস্থ বিএনপির পার্টি অফিসে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সম্মুখে সংক্ষিপ্ত সমাবেশ শেষে নবগঠিত কাশিপুর ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ বরিশাল সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দেকে ধানের শীষ প্রতীক দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

আন্নদ মিছিলের নেতৃত্ব দেন সদ্য ঘোষিত কাশিপুর ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক আলি আহমদ মিয়া। মিছিলে উপস্থিত ছিলেন সদস্য সচিব মো:হুমায়ূন কবির ওয়াসিম,যুগ্ন আহবায়ক আরিফুর রহমান ফারুক, যুগ্ন আহবায়ক ফরিদ উদ্দিন মোল্লা, যুগ্নআহবায়ক কাজী এমদাদ,যুগ্ন আহবায়ক রেজাউল করিম রেজবি,যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম চৈদুরি,যুগ্ন আহবায়ক মাওলানা রুহুল আমিন সহ বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।